ঢাকা, বুধবার, ১৫ মে, ২০২৪

কুমিল্লার বিপক্ষে ব্যাটিংয়ে চট্টগ্রাম

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। হাইভোল্টেজ ম্যাচটির বিজয়ী দল জায়গা করে নামে ফাইনালে। বুধবার (১৬ ফেব্রুয়ারি) মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস ভাগ্য এসেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পক্ষে। প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টসজয়ী অধিনায়ক আফিফ হোসেন ধ্রুব। এদিন একটি পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে নামছে চট্টগ্রাম। একাদশে ফিরেছেন অসুস্থতার কারণে এলিমিনেটরে খেলতে না পারা উইল জ্যাকস। বাদ পড়েছেন কেনার লুইস।


জয়ের ছন্দে ফিরতে একাদশে দুটি পরিবর্তন এনেছে কুমিল্লা। এই ম্যাচে ফিরেছেন আরিফুল হক ও আবু হায়দার রনি। বাদ পড়েছেন মাহিদুল ইসলাম অঙ্কন ও নাহিদুল ইসলাম।


প্রথম কোয়ালিফায়ারে ফরচুন বরিশালের কাছে হেরে যায় পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থেকে লিগ পর্ব শেষ করা কুমিল্লা। অন্যদিকে তৃতীয় স্থানে থেকে লিগ পর্ব শেষ করা খুলনা টাইগার্সকে এলিমিনেটর ম্যাচে হারায় চট্টগ্রাম। শ্বাসরুদ্ধকর দুটি ম্যাচই সমর্থকদের দিয়ে রোমাঞ্চের স্বাদ।


কুমিল্লা ভিক্টোরিয়ান্স : মাহমুদুল হাসান জয়, ইমরুল কায়েস (অধিনায়ক), লিটন দাস, ফ্যাফ ডু প্লেসি, মঈন আলী, আরিফুল হক, সুনীল নারাইন, শহিদুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, তানভীর ইসলাম ও আবু হায়দার রনি।


চট্টগ্রাম চ্যালেঞ্জার্স : জাকির হাসান, উইল জ্যাকস, আফিফ হোসেন ধ্রুব (অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, শামীম হোসেন পাটোয়ারি, আকবর আলী, বেনি হাওয়েল, মৃত্যুঞ্জয় চৌধুরী, চ্যাডউইক ওয়ালটন, শরিফুল ইসলাম ও নাসুম আহমেদ।

ads

Our Facebook Page